গল্প : #___বউয়ের_জ্বালা_ | chokherjole.blogspot.com

 

কথাটি শেষ হতে না হতেই নীল নীলার কাছে চলে যায় আর ঠোঠে ঠোট লাগিয়ে দেয়।

গল্প : #___বউয়ের_জ্বালা_ | chokherjole.blogspot.com

গল্প : #___বউয়ের_জ্বালা_ | chokherjole.blogspot.com

চোখের জলে - প্রেম ও বিয়ের গল্পের কথা | chokherjole.blogspot.com
গল্প : #___বউয়ের_জ্বালা_ | chokherjole.blogspot.com

গল্প : #___বউয়ের_জ্বালা_


#পর্ব ; (2) শেষ রোমান্টিক লেখক


ইসস কতো স্বাপ্ন ছিলো বাসর ঘর নিয়? বউয়ের কোলে মাথা রেখে রাতে চাদ দেখবো?


সালার আমার কপাল টাই খারাপ।


নীলা : এই যে আপনি কিছ কি গুন গুন করে বলতেছেন?


নীল : হ‍্যা বলতেছি তাতে আপনার কি হ‍্যা।


নীলা : আমার কি মানে। আমার শব্দ হলে ঘুমাইতে পারি না?


নীল : হুম ভালো । ঘুমান। আর আমাকে উদ্ধার করেন?


নীলা : একটি কথা বলি।


নীল ; বলেন কি বলবেন?


নীলা : আপনি কি প্রেম করেছেন কখনো।


নীল : না। ভেবেছিলাম বিয়ের পর বউ লগে প্রেম করমু?


নীলা : ইসসস রে।


নীল : আচ্ছা আপনি কি এখন ঘুমাবেন।


নীলা : হ‍্যা ঘুম যাবো। কিন্তু একটু কস্ট করে আমাকে সাদে নিয়ে যাবেন।


নীল : না পারবো না।


নীলা : Plzz চলেন না একটু।


নীল : বললাম তো পারবো না।


নীলা : ঠিক আছে আমি কান্না করে দিতেছি।


নীল : এই এই কান্না করবেন না চলেন আমি আপনাকে নিয়ে যাচ্ছি।


নীলা : এই তো লক্ষি ছেলে একটি।


নীল : হুম আসেন। পিছে পিছে।


বলেই নীল নীলা কে সাদে নিয়ে আয়। সাদে উঠেই তো অবাক। কারন এখানে একটি টেবিলে কেক রাখা কিছু মম বাতি একটি ছুরি। আরে কেকে লেখা i love you nil.


কিন্তু কিছু বুজলো না?


নীল : কী এই সব।


নীলা : কেনো দেখতেই তো পারতেছেন।


নীল : কিন্তু আজ আমার জন্মদিন আপনি জানেন কেমনে।


নীলা : জানি সব কিছুই জানি।


চলেন এখন কেক কাটবেন ।


এর পর নীল আর কিছু বললো না কেকে কাটা শেষে নীল বল্লো।


নীল : তবে এতো ক্ষন যা হলো?


নীলা : হ‍্যা সাহেব সব কিছু আমার প্লানিং। আপনাকে পরিক্ষা করলাম।


নীল : তা আমি পরিক্ষায় কি পাস করেছি।


নীলা : হুমম 100 তে 10 0 পাইছেন।


নীল : তোমার bf এই সব


নীলা : সব কিছুই সাজানো ছিলো।


নীল : তাই নাকি হ‍্যা।


নীলা : জার সাথে সারা জীবন থাকবো তাকে তো একটু পরিক্ষা করা উচিৎ


কথাটি শেষ হতে না হতেই নীল নীলার কাছে চলে যায় আর ঠোঠে ঠোট লাগিয়ে দেয়। প্রায় 10 মিনিট থাকে।


নীলা : এই খানেই বাসর করবা গো।


নীল ; হুম এই খানেই করবো?


এই ভাবেই পরিক্ষা নিয়ে হলেও বেছে থাকুক হাজার ও ভালোবাসা।


সমাপ্ত 

চোখের জলে - প্রেম ও বিয়ের গল্পের কথা | chokherjole.blogspot.com

#চোখের_জলে 

#প্রেম ও #বিয়ের_গল্পের_কথা 

#chokherjole