Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com

 

তোর জন্য আমি কতো কিছুই না করলাম।কিন্তু তার বিনিময়ে আমি কী পেলাম?শুধু অবহেলা।।

Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com

Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com

Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com
Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com

তিনি আমার গাল চেপে ধরে ঠোঁটে অনবরত কিস করে যাচ্ছে।আমার দম বন্ধ হয়ে আসছে,কিন্তু তারপরও তিনি ছাড়ছেন না।আমি উপায় না পেয়ে তার ঠোঁটে কামড় দিলে,তিনি আমাকে ছেড়ে দেন।এতে তিনি আরো দ্বিগুন রেগে যান।


ঠোঁট থেকে সরে এসে আমার পেটে কামড় বসিয়ে দেয়,আমি চিৎকার দিয়ে উঠি।

আমার চিৎকার শুনে তিনি বিরক্ত হোন।


"চুপ,একদম চিৎকার করবি না,চিৎকার করে কোনো লাভ হবে না।এটা আমার রাজত্ব।


" প্লিজ আমাকে ছেড়ে দেন।আমার সাথে কেনো এমন করছেন?


ইমরান মিমের কথার জবাব না দিয়ে বলল,


"হুশ,রোমান্সের সময় কোনো ডিস্টার্ব চাই না।


ইমরান,মিমের শরীর থেকে শাড়ির আচলটা হাতে নিয়ে নেয়।ইমরান আস্তে আস্তে শাড়ির আচল টা খুলে ফেলছে আর মিমের দিকে এগিয়ে যায়।মিম পিছিয়ে যাচ্ছে।ইমরান মিমের কাছাকাছি চলে আসে।


" প্লিজ,এমন করবেন না আমার সাথে।


কে শুনে কার কথা,ইমরান মিমের কাছে এসে মিমকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দেয়।মিম উঠতে গেলে ইমরান বিছানায় এসে মিমের উপর ভর দিয়ে,মিমের দুই হাত বিছানার সাথে চেপে ধরে।


"পালাচ্ছিস কেনো আমার থেকে?আমি তো তোকে অনেক ভালোবাসি তাই না,তার থেকে বড় কথা হচ্ছে,তুই আমার বউ,তোর সাথে এখন আমি সব করতে পারবো,সেটার অধিকার আমার আছে।


" আমি আপনাকে ভালোবাসি না,এই বিয়েটাও আমি মানি না।আপনি ভুলে যাচ্ছেন,আপনি আমাকে ব্ল্যাকমেইল করে বিয়ে করেছেন।আপনি কেনো বুঝতে চাচ্ছেন না,আমি আমানকে ভালোবাসি।


মিমের মুখে আমানের নাম শুনে ইমরান রেগে যায়।তার মাথায় রক্ত উঠে যায়।ইমরান রেগে মিমের ঠোঁটে আক্রমণ করে বসে।ঠোঁটে ভালোবাসা দেওয়ার পরিবর্তে কামড় বসিয়ে দিচ্ছে।


মিম ব্যাথায় কষ্টে ছটপট করছে,কিন্তু ইমরানকে কোনোরূপ বাধা দিতে পারছে না।তার দুই হাত যে ইমরানের হাতের মুঠোয় বন্দী।


একসময় মিম অজ্ঞান হয়ে পড়ে যায়।ইমরান মিমের উপর থেকে সরে আসে।মিমের মুখের দিকে তাকিয়ে বলে,


"কেনো বুঝিস না,আমি তোকে সেই ছোট্টবেলা থেকে ভালোবাসি,কেনো বুঝিস না তোর মুখে অন্য কারো নাম শুনলে আমার কষ্ট হয়।


সেই ছোট্ট বেলা থেকে অপেক্ষা করে আছি,কোনদিন তুই বড় হবি,আমার ভালোবাসা বুঝবি।কিন্তু তুই কি করলি,অন্য কাউকে ভালোবেসে ফেললি।তোর জন্য আমি কতো কিছুই না করলাম।কিন্তু তার বিনিময়ে আমি কী পেলাম?শুধু অবহেলা।।এর জন্য তোকে অনেক কষ্ট পেতে হবে মিম,অনেক কষ্ট।


ইমরান,মিমের শরীর থেকে শাড়ি টা খুলে নিচে ফেলে দেয়।ব্লাউজের কিছু অংশ ছিড়ে সে রুম থেকে বের হয়ে যায়।


"


ইমরান ছাদে দাঁড়িয়ে আছে,তার চোখ লাল হয়ে,চোখ দিয়ে পানি পড়ছে।মিমকে কষ্ট দিয়ে সে দ্বিগুন কষ্ট পাচ্ছে।


একের পর এক সিগারেট খেয়ে সে তার মনের কষ্ট ভুলতে চাচ্ছে।কিন্তু আসলে কী তা সম্ভব?


ইমরানের ফোনটা বেজে উঠে।ইমরান ফোনটা হাতে নিয়ে দেখে,তার আম্মাজানের ফোন।ইমরান ফোন রিসিভ করে,


"ইমরান কোথায় তুই?


" এইতো আছি।কেনো?


"এইদিকে একটা কান্ড ঘটে গেছে,তোর জহির আংকেলের মেয়ে মিমকে খুজে পাওয়া যাচ্ছে না।


" তো আমাকে বলছো কেন?আমি কি করবো?


"উনি তো আমাদের প্রতিবেশি,একটা দায়িত্ব আছে আমাদের।তুই দেখ না,মেয়েটাকে কোথাও খুজে পাস কিনা।


" ওকে।


ইমরান ফোন কেটে আকাশের দিকে তাকিয়ে অট্টহাসিতে ফেটে পড়ল।


"খেলা তো মাত্র শুরু... হাহাহা(ডেভিল হাসি দিয়ে)


ইমরান রুমে এসেই মিমের মুখে পানি ছুড়ে মারলো....


চলবে....


Dangerous_Lover ♥



আপনাদের উৎসাহ পেলে আগামী পার্ট থেকে বড় করে দেওয়া হবে

Dangerous_Lover ♥ | chokherjole.blogspot.com

#চোখের_জলে 

#প্রেম ও #বিয়ের_গল্পের_কথা 

#chokherjole